Header Ads

Header ADS

নিউজ ফুটবল

ডি লিটের ব্যাপারে কি সিদ্ধান্ত নেবে বার্সা? 



বার্সেলোনা সভাপতি"জোসেপ মারিয়া বার্তামেউ" এর কথা থেকে আন্দাজ করা যাচ্ছে যে আয়াক্স সেন্টার ব্যাক "ম্যাথিউস ডি লিটের" সাইনিং এর ব্যাপারে বার্সা খুব কাছে চলে এসেছে। ডি লিটকে বার্সায় আনার ব্যাপারে সে খুবই আত্ববিশ্বাসী।

ইএসপিন কে দেওয়া এক সাক্ষাৎকারে মার্তামেউ বলেন, "তাকে নিয়ে কথা বলার সময় আসবে। প্রতি বছর সাইনিং এর ব্যাপারে বোর্ড আগ্রহী থাকে। আসছে গ্রীষ্মেও এর ব্যতিক্রম হবে না। ডি লিট অন্যান্য সেরা খেলোয়াড়দের মতই আমাদের নজরে রয়েছে।"

"সে একজন অসাধারন খেলোয়াড় এবং অসাধারন সেন্টার ব্যাক। আমি জানি তার ব্যাপারে কি ঘটতে চলেছে। কিন্তু তাকে নিয়ে কথা বলার সময় এখনো আসেনি।"

তাছাড়া বার্তামেউ পেপ গার্দিওলার বার্সায় ফিরে আসার সম্ভাবনার কথাও বলেছে।
"সে চলে যাবার সিদ্ধান্ত নিয়েছিল এবং অবশ্যই বার্সা যখন একজন নতুন কোচের খোঁজ করবে তখন সে আগ্রহীদের তালিকায় সবার উপরেই থাকবে।"

"আমার মনে হয় সম্প্রতি পেপ বলেছিল যে, আবার ফার্স্ট টিমের কোচ হিসেবে নতুন নিজেকে আর দেখছে না। তবে এটা পরিষ্কার যে ক্লাবের দর্শন ও খেলার ধরনের ব্যাপারে সে খুব ভাল ধারনা রাখে। তাই যদি তাকে আবার ফিরিয়ে আনা যায় সেটা ক্লাব ও খেলোয়ার উভয়ের জন্যই ভাল হবে।"

জাভির ব্যাপারে বার্তামেউ বলেন, "আমি নিশ্চিত জাভি একদিন কোচ হিসেবেই বার্সেলোনায় ফিরে আসবে, যদি তার সেই আকাঙ্ক্ষা থাকে। সে জানে যখন কাতারে তার লক্ষ্য পুরন হবে সে এই ক্লাবেই তার জায়গা পাবে। সে একাডেমির বা বি টীমের কোচ হিসেবে কাজ করবে। এবং সে যখন যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করবে সে মুল দলের কোচিং করানোর সুযোগ পাবে।"

No comments

Theme images by luoman. Powered by Blogger.