Contact For Ad - 01622274693

Contact for Ad - 01622274693Header ADS
বার্নাব্যূতে ঝড় তুলতে প্রস্তুত বার্সার এমএসডি ত্রয়ী

অজয় মন্ডল


প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০১৯  


কোপা দেল রে তে এর্নেস্তো ভালভার্দে দলের মূল খেলোয়ারদের বিশ্রাম দিয়ে বেঞ্চের খেলোয়াড়দের বাজিয়ে দেখার সুযোগ পান। বিশেষ করে আক্রমণভাগের খেলোয়াড়দের।

কিন্তু খেলাটা যখন সান্তিয়াগো বার্নাব্যূতে তখন সেটা সম্পুর্ণ ভিন্ন ব্যাপার; এবং তা অলিখিত ফাইনালের রুপ নেয়। স্বাভাবিকভাবেই এই ম্যাচে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও উসমান দেম্বেলে আক্রমনভাগে নেতৃত্ব দেবেন।
কোপার এই আসরে সাত ম্যাচ এ ভালভার্দে আলাদা আলাদা আক্রমণভাগ সাজিয়েছেন। কিন্তু মেসি, সুয়ারেজ, দেম্বেলে কোনো ম্যাচে একসাথে শুরুর একাদশে ছিলেন না। তবে বার্সাকে ফাইনালে নিয়ে যাওয়ার মিশনে বার্নাব্যূতে ফিরতি লেগ এ এই ত্রয়ী কে শুরুর একাদশে দেখার জোড় সম্ভাবনা রয়েছে।

মেসি:
 কোপার এই আসরে মেসি মাত্র দুটি ম্যাচ এ শুরুর একাদশে ছিলেন। সেভিয়া এবং লেভান্তের সাথে ফিরতি লেগে। লা লীগায় সর্বশেষ ম্যাচে সেভিয়ার বিপক্ষে দুর্দান্ত হ্যাট্রিক করার পর বার্সাকে ফাইনালে নিয়ে যাওয়ার ব্যাপারে সে বেশ আত্নবিশ্বাসী। রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রতিপক্ষের মাঠে ১৯ ম্যাচে ১৫ গোল করলেও এখনও পর্যন্ত কোপা দেল রে তে রিয়ালের বিপক্ষে গোল নেই মেসির। এই ম্যাচেই কোপায় রিয়ালের বিপক্ষে তার গোলখরা কাটাতে চাইবেন।

সুয়ারেজ:
উরুগুইয়ান স্ট্রাইকারও এবারের আসরে দুটি ম্যাচ খেলেছেন। সেভিয়ার সাথে দ্বিতীয় লেগ এ গোলও পেয়েছেন। তাই রিয়ালের বিপক্ষেও গোল করতে চাইবেন।

দেম্বেলে:
ইঞ্জুরি কাটিয়ে কিছুদিন অস্বস্তিতে ভুগলেও সর্বশেষ ম্যাচএ যেন ছন্দ ফিরে পেয়েছেন। বদলি হিসেবে নামলেও দলের জয়ে ভুমিকা রেখেছেন। মেসিকে দিয়ে একটি গোলও করিয়েছেন৷ কোপার এই আসরে তিন ম্যাচ খেললেও প্রতি ম্যাচে আলাদা আলাদা পজিশনে খেলেছেন।

No comments

Theme images by luoman. Powered by Blogger.