Header Ads

Header ADS

নিউজ ফুটবল

এবার থামো! তুমি কি চার ম্যাচের জন্য নিষিদ্ধ হতে চাও-পিকে?


কাগজে কলমে এটা ছিল লা লীগার এবারের সবচেয়ে বড় ম্যাচ। শনিবার রাতে ক্যাম্প ন্যু তে মুখোমুখি হয়েছিল পয়েন্ট টেবিলের শীর্ষে ও দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনা ও এ্যাতলেটিকো মাদ্রিদ। এ্যাতলেটিকো হারলে বার্সার লীগ শিরোপা জয় প্রায় নিশ্চিত। আর জিতলে বার্সার সাথে পয়েন্ট ব্যবধান কমে হত ৫। সেক্ষেত্রে তাদেরও আশা টিকে থাকত। তবে বার্সা নিজেদের মাঠে এ্যাতলেটিকো কে ২-০ গোলে হারিয়ে তাদের লীগ শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছে। এ্যাতলেটিকোর সাথে এখন বার্সার পয়েন্ট ব্যবধান ১১। বাকি আছে আর সাত ম্যাচ।

তবে সবকিছু ছাপিয়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দু হল দিয়াগো কস্তার লাল কার্ড। ম্যাচের প্রথমার্ধে ফাউল করার অপরাধে কস্তাকে একটি হলুদ কার্ড রেফারি দেখান। এতে কস্তা রেগে গিয়ে রেফারির মাকে নিয়ে কিছু অশ্লীল মন্তব্য করে। তখন রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে কস্তাকে মাঠ ত্যাগ করতে বলেন। এতে কস্তা আরো রেগে গিয়ে রেফারির মাকে নিয়ে আরো অশ্লীল গালি দিতেই থাকে।

এই অবস্থায় কস্তাকে শান্ত করতে অনেকেই এগিয়ে আসেন। বার্সেলোনা সেন্টার ব্যাক পিকে কেও চিৎকার করে কিছু বলতে শোনা যায়। অবশ্য তিনি কস্তাকে শান্ত করার জন্যই চিৎকার করে বলছিলেন, "এবার কথা বলা থামাও! তুমি কি চার ম্যাচের জন্য নিষিদ্ধ হতে চাও?”
কস্তার ক্যারিয়ারে সে চতুর্থবারের মত লাল কার্ড দেখলেন।

No comments

Theme images by luoman. Powered by Blogger.