Header Ads

Header ADS

রোনালদো সম্পর্কে দিবালা যা ভাবে!





জুভেন্টাস তারকা পাউলো দিবালা "টুট্টোস্পোর্ট" এ অনেক ক্ষুদে জুভেন্টাস ভক্তের বার্তা ও চিঠির উত্তর দিয়েছেন।

"আমার আদর্শ? আমি রিক্যুয়েলেম কে খুবই পছন্দ করতাম। কিন্তু তার খেলা আমি কখনো সরাসরি দেখিনি। রোনালদিনহো ও আমার কাছে একজন আদর্শ। অন্যান্য খেলার মধ্যে যেগুলো খেলতে পছন্দ করি? টেনিস এবং বাস্কেটবল। তবে খুব কম সময়ই খেলি। এগুলোর পরে সবসময়ই ফুটবল খেলি," দিবালা বলেন।
যখন আমি ফুটবল খেলতে শুরু করি সেটা তখন আমি খুবই ছোট ছিলাম। আমার বয়স যখন চার কিংবা পাঁচ ছিলো তা তখন আমি একটা ফুটবল স্কুলে ভর্তি হয়েছিলাম। যখন আমি নিজেকে ছোট ভাবতাম তখন সবসময়ই মনে করে একটা বল আমার পায়ে রাখতাম।"

"আমি ফুটবল খেলতে চাইতাম, যা আমার স্বপ্ন এবং লক্ষ্য ছিল। এজন্য আমাকে অনেক ত্যাগস্বীকার করতে হয়েছে। তবে যখন আমি সতের বছর বয়সে " ইন্সটিটিউটো এ্যাতলেটিকো সেন্ট্রাল কর্ডোভা" এর সিনিয়র দলের হয়ে অভিষিক্ত হই তখন আনার স্বপ্ন পুরন হতে শুরু করে।"
"জুভেন্টাস? দল হিসেবে খুবই গুরুত্বপূর্ণ, যেখানে সবসময়ই সেরারা খেলে এসেছেন। এই দলের অংশ হতে পারা খুবই ভাগ্যের ব্যাপার।"

"রোনালদো? নিসন্দেহে সে সেরাদের একজন। তার মতো খেলোয়াড়দের সাথে খেলতে পারলে তা সবসময়ই সুখকর অনুভুতি দেয়। আপাত দৃষ্টিতে কঠিন কাজগুলো ক্রিশ্চিয়ানো খুব সহজ করেই করতে পারে।"
"ফ্রী-কিকের গোপন রহস্য? প্রচুর ট্রেনিং করা, আত্ববিশ্বাস, আর কখনো দমে না যাওয়ার পণ করা। চেষ্টা করো, সফল না হলে আবার চেষ্টা করো। হ্যা এটাই গোপন রহস্য।" 

No comments

Theme images by luoman. Powered by Blogger.