Contact For Ad - 01622274693

Contact for Ad - 01622274693Header ADS

আমি জানি না খেলোয়াড়দের ক্লাবের প্রতি যথেষ্ট দায়িত্ববোধ আছে কিনাঃ সোলশায়ার






সর্বশেষ লীগ ম্যাচে এভারটনের বিরুদ্ধে ৪-০ গোলে হেরে রেড ডেভিলদের এখন আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লীগ খেলা নিয়েই দেখা দিয়েছে সংশয়।

এই হারের পর ইউনাইটেড কোচ "ওলে গানার সোলশায়ার" সংশয় প্রকাশ করেছেন যে তিনি জানেন না তার খেলোয়াড়দের ক্লাবের প্রতি কতটা দায়িত্ববোধ রয়েছে।

গত রোববার গুডিসন পার্কে তার দলকে অসহায়ভাবে হারতে দেখেছেন যেখানে রিচার্লিসন, গিল্ফি সিগুর্ডসন, লুকাস ডিনিয়ে, থিও ওয়ালকটরা গোল করেছেন।

সোলশায়ার দায়িত্ব নেয়ার পরে যে ইউনাইটেড  ১১ ম্যাচের দশটিতেই জিতে উড়ছিল তারাই যেন সর্বশেষ আট ম্যাচের ছয়টিতেই হেরে মাটিতে মুখ থুবড়ে পড়েছে।

সোলশায়ারকে জিজ্ঞাসা করা হয়েছিল সে কি খেলোয়াড়দের ক্লাবের প্রতি দায়িত্বশীল করে তুলতে ব্যর্থ হয়েছেন? সোলশায়ার উত্তর দিয়েছিলেন, "আমি জানি না, আমি সত্যিই জানি না।"

"আপনাদের উচিত তাদেরকে এই প্রশ্ন করা, আমারও উচিত। তবে আমার কাছ থেকে আপনারা এই প্রশ্নের উত্তর পাবেন না। কিন্তু আপনি যদি এই ক্লাবের হয়ে খেলতে চান তাহলে ক্লাব আপনার কাছ থেকে আরও বেশি কিছু আশা করবে।"

"আমি তাদের সবচেয়ে কর্মঠ দল হিসেবে গড়ে তুলতে চেয়েছি। যেটা স্যার এলেক্স ফার্গুসনের সময়ে আমরা করেছি।"

আগামী সপ্তাহে ঘরের মাঠে শহর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির মুখোমুখি হওয়ার আগে চেলসির বিরুদ্ধেও ম্যাচ রয়েছে ইউনাইটেডের।

তিনি আরও বলেন, "সামনে আমাদের ভাল কিছু করার সুযোগ রয়েছে। আমাদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে এবং আমাদের দর্শকদের সামনে।"

"আমাদের সমর্থকেরা আসলেই সবসময় অসাধারণ ছিল। তারা আমাদের খেলোয়াড়দের সাথে কখনোই খারাপ আচরন করেনি। সবসময়ই তারা যথেষ্ট সমর্থন ও উৎসাহ দিয়ে গেছে। আমি বিশ্বাস করি বুধবার রাতেও তারা আগেরমতোই সমর্থন দিয়ে যাবে।"

"সামনের দুই ম্যাচে আমরা মনোযোগ দিতে পারি। এখানে আমাদের এখনও সুযোগ আছে পুর্ন পয়েন্ট জিতে টপ ফোরে জায়গা করে নেয়ার। অবশ্য বলতে খুব সহজই মনে হচ্ছে, আসলে এটা করে দেখনো খুব কঠিন হবে।"

No comments

Theme images by luoman. Powered by Blogger.