Header Ads

Header ADS
কত মিলিয়নের বিনিময়  রিয়ালকেও ছাড়তে রাজি 'ভারান' ?




ইতিমধ্যে ভারানে ক্লাব কতৃপক্ষের সাথে যোগাযোগ করেছে এবং সে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। আসছে গ্রীষ্মে সে রিয়াল মাদ্রিদ ছাড়তে চায়। এখন কেউ এই ফ্রেঞ্চ ডিফেন্ডারের জন্য ১০০ মিলিয়ন দিতে রাজি থাকলে রিয়ালও তাকে ছেড়ে দেবে। স্প্যানিশ এক টিভি প্রোগ্রাম "এল চিরিনগুইতো" এমনটাই জানিয়েছে।

কিছুদিন আগেই রিয়ালের সাথে ২০২২ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছিলেন। তবে গত কয়েক মাস ধরে সে মাদ্রিদে বেশ হতাশায় ভুগছেন। ইন্টারন্যাশনাল ব্রেকের পরেই সে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। হয়তো গ্রীষ্মেই সে নতুন চ্যালেঞ্জর খোজে রিয়াল ছেড়ে পাড়ি জমাবেন অন্য কোথাও।

ঐ প্রোগ্রামে আরও বলা হয়েছে যে মাদ্রিদের ড্রেসিংরুমে ভারানের সতীর্থদের সাথেও নাকি ভাল সম্পর্ক নেই। একটা বাজে মৌসুম কাটানোর পরে সে মাদ্রিদে খুবই হতাশ। গত বছর ভারানে মাদ্রিদের সাথে ২০২২ সাল পর্যন্ত নতুন চুক্তি করেছিলেন। সেখানে তার রিলিজ ক্লজ রাখা হয়েছিল ৫০০ মিলিয়ন ইউরো।

ভারানে ক্লাব ছাড়লে হয়ত জিদানের চোখ থাকবে নাপোলি সেন্টার ব্যাক কলাদিও কৌলিবালির উপর। তবে তার নাপোলির সাথে বর্তমান চুক্তির মেয়াদ ২০২৩ সাল পর্যন্ত। মৌসুম শেষে হয়ত তার রিলিজ ক্লজ গিয়ে দাঁড়াবে ১৫০ মিলিয়নে। সেক্ষেত্রে রিয়াল এখন কি পদক্ষেপ নেয় তাই দেখার বিষয়।

No comments

Theme images by luoman. Powered by Blogger.