Header Ads

Header ADS
বেনজেমার গোল নৈপুণ্যে রিয়ালের জয়


৭৪ মিনিটে 'জাবিয়ার এটক্সিয়েটা'র গোলে মনে হচ্ছিল রিয়াল মাদ্রিদ এই ম্যাচটি ড্র করতে যাচ্ছে।কিন্তু ৮৯ মিনিটে বেনজেমার রোমাঞ্চক গোলে রিয়াল মাদ্রিদ দুর্দান্ত জয় অর্জন করে।

ম্যাচ রিপোর্ট

জিনেদিন জিদানের ছেলে লুকা জিদানের অভিষেক হয় এই ম্যাচ দিয়ে।কোর্তুইজ পুরোপুরি ফিট ছিল না আর নাভাস ছিল বিশ্রামে তাই থার্ড চয়েস গোলকিপার হিসেবে মাঠে নামেন লুকা জিদান।


৮৯ তম মিনিটে করিম বেনজমা রিয়াল মাদ্রিদকে এক দুর্দান্ত গোল উপহার দিলেন। জিনেদিন জিদানের লা-লিগার এটি ছিলা তার দ্বিতীয় ম্যাচ। হতাশ করেননি তার শিষ্যরা, ইস্কো,সেবায়োস, বেনজমার গোল নৈপুণ্যে ৩-২ ব্যবধানে হুয়েস্কাকে হারিয়ে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল।


বার্নাব্যুতে রিয়ালকে চমকে দিয়ে ম্যাচে এগিয়ে যায় হুয়েস্কাই।'ইজেকুয়েলের' দেয়া পাসে গোল করতে ভুল করেনি 'হুয়ান কামিলো হার্নান্দেজ'। হার্নান্দেজ এ অসাধারণ গোলটি করেন মাত্র তিন মিনিটের মাথায়।
২৫ মিনিটে রিয়ালকে ম্যাচে ফেরান ইস্কো। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতা নিয়ে। দ্বিতীয়ার্ধে  ৬২ মিনিটে গোল করে বসেন সেবায়োস।

৭৪ মিনিটে যখন 'জাবিয়ার এটক্সিয়েটা' গোল করে দলকে সমতা এনে দেয় তখন পুরো স্টুডিয়াম জুড়ে নেমে আসে নীরবতা।কিন্তু ৮৯ মিনিটে বেঞ্জেমার গোলে আবারো উল্লাস ছড়িয়ে পড়ে পুরো বার্নাব্যু জুড়ে।

No comments

Theme images by luoman. Powered by Blogger.